জিপিএইচ-সিজেকেএস প্রিমিয়ার ফুটবল লিগ উদ্বোধন


জিপিএইচ-সিজেকেএস প্রিমিয়ার ফুটবল লিগ গত ২৭ সেপ্টেম্বর ২০২১ সন্ধ্যায় চট্টগ্রাম এম.এ.আজিজ ষ্টেডিয়ামে শুরু হয়েছে। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এ লিগের পৃষ্ঠপোষকতা করছে জিপিএইচ ইস্পাত লিমিটেড।

উদ্বোধনী খেলায় অংশ নেয় কাস্টমস স্পোর্টস ক্লাব এবং চট্টগ্রাম জেলা পুলিশ। এতে বর্তমান চ্যাম্পিয়ন কাস্টমস স্পোর্টস ক্লাব শুভ সূচনা করেছে।

উদ্বোধনী বক্তব্যে সাবেক মেয়র ও সিজেকেএস এর সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন স্পন্সর প্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাতকে ধন্যবাদ জানিয়ে বলেন, নতুন প্রজন্মের ফুটবলারদের এ্যামেচার নয় পেশাদারিত্ব নিয়ে খেলতে হবে। ক্রীড়াঙ্গনে পৃষ্ঠপোষকতা অত্যন্ত জরুরী। চট্টগ্রামে অনেক কর্পোরেট হাউজ আছে তাদের যেভাবে এগিয়ে আসা উচিত তারা সেভাবে এগিয়ে আসেনা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জিপিএইচ ইস্পাত লিমিটেডের নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপণন) শোভন মাহবুব শাহাবুদ্দিন বলেন, জিপিএইচ ইস্পাত বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ পিউর এবং ক্লিন স্টিল তৈরী করছে। করোনাকালে আমরা সারা দেশের প্রত্যন্ত অঞ্চলে জীবনরক্ষাকারী অক্সিজেন বিনামূল্যে বিতরণ করেছি। অতিমারীর সহনীয় পর্যায়ে চলে আসায় আমরা এ ধরণের আয়োজন করতে পেরে অত্যন্ত আনন্দিত এবং ভবিষ্যতেও ক্রীড়াক্ষেত্রে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সিজেকেএস ফুটবল লিগ কমিটির সভাপতি উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বিজয় বসাকের সভাপতিত্বে ও সিডিএফএ সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস ও সিডিএফএ সভাপতি এস এম শহীদুল ইসলাম, স্পন্সর প্রতিষ্ঠানের মিডিয়া এডভাইজার অভীক ওসমান, এডভাইজার, (লজিষ্টিক এন্ড এডমিন) কর্নেল (অব.) মোহাম্মদ শওকত ওসমান, চিফ পিপল অফিসার শারমিন সুলতান, এবং সিজেকেএস এর নেতৃবৃন্দ।

EVENTS & PUBLICATIONS

Website Design & Hosting for GPH Ispat is provided by alpha.net.bd