মুজিববর্ষ সিজেকেএস সাঁতার প্রতিযোগিতা ২০২১ এর সমাপনী অনুষ্ঠিত

মুজিববর্ষ সিজেকেএস সাঁতার প্রতিযোগিতা ২০২১ এর সমাপনী অনুষ্ঠান গত ৭ ডিসেম্বর বিকেল ৩:৩০ টায় চট্টগ্রামের সিজেকেএস সুইমিং কমপ্লেক্স এ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব মোঃ মোশারফ হোসেন মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, চট্টগ্রাম ও সভাপতি সিজেকেএস জনাব মোহাম্মদ মমিনুর রহমান ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব আ. জ. ম নাছির উদ্দিন এবং জিপিএইচ ইস্পাত লিঃ এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আলমাস শিমুল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব মো: মোশাররফ হোসেন মোল্লা বলেন, বর্তমান সরকার ইতিমধ্যে ১২৫ টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ সম্পন্ন করেছে এবং আরও ১৮৬ টি উপজেলায় নির্মাণের প্রকল্প অনুমোদিত হয়েছে।

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রামের জেলা প্রশাসক ও সিজেকেএস এর সভাপতি মোহাম্মদ মমিনুর রহমান বলেন স্বাধীনতার ৫০ বছরে সর্বক্ষেত্রের মতো ক্রীড়াতেও দেশ এগিয়ে গেছে। খেলাধুলায় স্পন্সর করার জন্য জিপিএইচ ইস্পাতকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

জিপিএইচ ইস্পাত লি: এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আলমাস শিমুল বলেন, শেখ হাসিনা আমাদের দেশের প্রধানমন্ত্রী এটা আমাদের জন্য আশীর্বাদ। দেশ এখন প্রতিটি সূচকেই এগিয়ে যাচ্ছে। তিনি ভবিষ্যতেও সাঁতার প্রশিক্ষনে জিপিএইচ ইস্পাত সহযোগিতা করবে বলে প্রতিশ্রুতি দেন।

সিজেকেএস সহ-সভাপতি ও সাঁতার কমিটির চেয়ারম্যান এ.কে.এম. এহসানুল হায়দার চৌধুরী (বাবুল) এর সভাপতিত্বে উক্ত সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, সাঁতার কমিটির সম্পাদক মাহমুদুর রহমান মাহবুব।

জিপিএইচ ইস্পাত লি: এর পৃষ্ঠপোষকতায় মুজিববর্ষ সিজেকেএস সাঁতার প্রতিযোগিতায় ব্রাদার্স ইউনিয়ন চ্যাম্পিয়ন এবং গোসাইলডাঙ্গা যুবক গোষ্ঠী রানার্স আপ হয়।

EVENTS & PUBLICATIONS

Website Design & Hosting for GPH Ispat is provided by alpha.net.bd