13 February 2024

জিপিএইচ ইস্পাতের বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো “জিপিএইচ মহারাজ দরবার”

জিপিএইচ ইস্পাতের বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো “জিপিএইচ মহারাজ দরবার”

 

সম্প্রতি মহাসমারোহে অনুষ্ঠিত হয়ে গেল জিপিএইচ ইস্পাত লিমিটেড-এর বাৎসরিক চ্যানেল পার্টনারদের নিয়ে আয়োজিত সিগনেচার ইভেন্ট ‘জিপিএইচ মহারাজ দরবার-২০২৩’। সারা দেশ থেকে আগত চার শতাধিক চ্যানেল পার্টনার এবং তাদের পরিবারবর্গের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে রাজকীয় আবহে আয়োজিত দুদিনব্যাপী এই সম্মেলনটি ছিল দারুণ উপভোগ্য ও প্রাণবন্ত। 

সম্মেলনের ১ম দিনে অনুষ্ঠিত হয় ‘জিপিএইচ ফ্যামিলি নাইট-২০২৩’, যেখানে ছিল চ্যানেল পার্টনারদের পরিবারবর্গের অংশগ্রহণে বিভিন্ন ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন এবং প্রতিযোগীদের মধ্যে আকর্ষণীয় পুরস্কার প্রদানের ব্যবস্থা। এছাড়াও সেদিন ২০২৩ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জনকারী চ্যানেল পার্টনারদের সন্তানেদেরকে উৎসাহিত করার জন্য দেয়া হয় সম্মাননা ক্রেস্টসহ নগদ অর্থ পুরস্কার।  

অনুষ্ঠানের ২য় দিনে ২০২৩ সালের পারফরম্যান্সের ভিত্তিতে শীর্ষস্থানীয় ১০ জন চ্যানেল পার্টনারকে ‘মহারাজ’, পরবর্তী শীর্ষ ১০ জনকে ‘মহাবীর’ উপাধিতে ভূষিত করার পাশাপাশি দেয়া হয় রাজকীয় সম্মাননাসহ ক্রেস্ট, স্বর্ণালংকার ও অর্থপুরস্কার। এছাড়াও সারাবছর ধারাবাহিকভাবে বিক্রয় সাফল্য ধরে রাখায় শীর্ষ ৫ জন চ্যানেল পার্টনারকে ‘বীরবন্ধু’ এবং শুধুমাত্র জিপিএইচ ইস্পাত বিক্রয়কারী ৭ জন এক্সক্লুসিভ চ্যানেল পার্টনারকে প্রদান করা হয় ‘এক্সক্লুসিভ এক্সসিলেন্স’ সম্মাননা। আর পুরস্কার হিসেবে তাদেরকে প্রদান করা হয় আইফোন ১৫ প্রো ম্যাক্স।

চ্যানেল পার্টনার ও তাদের পরিবারবর্গের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে মনমুগ্ধকর এই অনুষ্ঠানে ছিল জিপিএইচ ইস্পাত-এর পরিচালনা পর্ষদসহ তাদের পরিবারবর্গ এবং জিপিএইচ ইস্পাতের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দের উচ্ছল ও প্রাণবন্ত উপস্থিতি।